গাজিপুরে স্বামী -স্ত্রীর একসাথে বিষপানে আত্মহত্যা

গাজীপুরের শ্রীপুরের জাহিদ কলোনিতে পোশাক শ্রমিক দম্পতি বিষ খেয়ে আত্নহত্যা করেছে। ১৭ অক্টোবর রবিবার রাত ১১টার পর এ ঘটনা ঘটে।

নিহত দম্পতিরা হলেন- মোছা. লিজা আক্তার (২২) ও মো. ফিরোজ (২৫)। নিহত দম্পতিরা বিষ পান করে অচেতন অবস্থায় পড়ে ছিলো। কলোনির প্রতিবেশিরা ভোর ৫ টার দিকে অচেতন অবস্থায় তাদেরকে পড়ে থাকতে দেখে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে তাদের কে নিয়ে আসে। ঢামেক এর চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণাকরেন।

 

জাহিদ কলোনিতে থাকা মোছা. রঙ্গিলা আক্তার জানান, মোছা. লিজা আক্তার ও তার স্বামী মো. ফিরোজ ১৭ অক্টোবর রাত সাড়ে ১১ টার দিকে তারা এক সাথে বিষ খায়। আমরা তাদেক কে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করি কিন্তু তাদের দুই জনের অবস্থা ক্রমশ খারাপ হতে থাকে।
তখন আমরা দ্রুত তাদের কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি তারপর ডাক্তার তাদের দুজন কে মৃত বলে ঘোষণা করে।

 

মোছা. রঙ্গিলা আক্তার আরও জানান, নিহত লিজা আক্তার এর বাড়ি গ্রামের বাড়ি নীলফামারী জেলায় ও তার স্বামী ফিরোজের গ্রামের বাড়ি নওগাঁ জেলায়।এই নিহত দম্পতি দুজনেই পোশাক শ্রমিক হিসেবে একটি কারখানায় কাজ করতেন।কিছুদিন আগে লিজা চাকরি ছেড়ে দেয়। তারা দুই জন কেন বিষ খেয়ে আত্নহত্যা করেছে তা আমাদের জানা নেই।

 

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, গাজীপুরের শ্রীপুর এলাকা দুজন কে ঢামেক হাসপাতালে আনা হয়। তারা দুই জন বিষ খেয়ে আত্নহত্যা করেছে। কি কারণে তারা আত্মহত্যা করেছে তার সঠিক কারণ এখনো পযর্ন্ত জানা যায়নি। এই দম্পতির মরদেহে ঢামেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।

রিপোর্ট২৪বিডি/এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BengaliEnglish