ঝিনাইদহের আদালতের মালখানায় বিস্ফোরণে নিহত ১ ও আহত ৪

ঝিনাইদহের আদালতের মালখানায় বিস্ফোরণ। আদালতের মালখানায় ওয়েল্ডিং মেশিন বিস্ফোরণের এ ঘটনায় ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। নিহত ও আহতদের সঠিক পরিচয় জানা যায়নি।

 

জানা যায়, হঠাৎ করেই আদালতের মালখানা ভবন থেকে বিকট শব্দে হয়।তারপর ধোঁয়া ছড়িয়ে পড়ে ভবনের আশে পাশে। আদালতে থাকা লোকজনের মধ্যে ভয় আর আতঙ্ক ছড়িয়ে পড়ে।

চারিদিকে মানুষ ছোটাছুটি শুরু করে। এক পুলিশ সদস্য ভবনটি পাশে পানি খাচ্ছিলো এমন সময় জানালার কাচ ভেঙে পুলিশ সদস্যের বুকে ও মুখে লাগে।

 

মাদক মামলার আটক হয়েছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি) আরিয়ানকে আটক করে … আরও পড়ুন…

 

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর শামিমুল ইসলাম বলেন, আদালতে মালখানার বিস্ফোরণের খবর শুনে আমরা সেখানে যায়।এরপর আহতদের কে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। কি কারণে এমন ঘটনা ঘটেছে তার সঠিক কারণ এখনো পযর্ন্ত জানা যায়নি।

 

আদালতের পাবলিক প্রসিকিউটর ইসমাইল হোসেন বলেন,আদালতে মালখানায় ৪ জন মিস্ত্রি কাজ করছিলো। এমন সময় হঠাৎ করে বিস্ফোরিত হয়। এতে ২ জন মিস্ত্রির দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

রিপোর্ট২৪বিডি/এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *