নায়ক নাঈম এর বাইপাস সার্জারি সম্পন্ন

 

বাংলা চলচ্চিত্রের নব্বই দশকের অন্যতম জনপ্রিয় নায়ক নাঈম।তবে অনেক বছর ধরে অভিনয়ে কাজ করছেন না নায়ক নাঈম।যদি চলচ্চিত্রের কোনো অনুষ্ঠান হয় তবে মাঝে মাঝে নায়ক নাঈম কে দেখা যায়। কিছু দিন ধরে নায়ক নাঈম শারীরিক ভাবে অসুস্থ।

৬ নভেম্বর শনিবার রাতে একটি বেসরকারি হাসপাতালে অভিনেতা নাঈম এর বাইপাস সার্জারি করা হয়েছে। ৭ নভেম্বর রবিবার সকালে নায়ক নাঈম এর পরিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

চিত্রনায়িকা শাবনাজ জানান, আপনাদের সকলের প্রিয় নায়ক নাঈম এর শারীরিক অবস্থা খারাপ হওয়ার কারণে গত কাল রাতে তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।এবং তার বাইপাস সার্জারি করা হয়। আপনাদের সকলের দোয়ার নাঈম এখন ভালো আছে। নাঈম এর অপারেশন ভালো ভাবে সম্পন্ন হয়েছে।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান তার ফেসবুক স্টাটাসে নায়ক নাঈম এর জন্য দোয়া চেয়েছেন জনগণের কাছে।এছাড়া ওমর সানি,মৌসুমি, মিশা সওদাগর, অমিত হাসান,রুবেল, বাপ্পারাজ,শাবানা ও ডিপজল নায়ক নাঈম এর জন্য দোয়া চেয়েছেন।

বাংলা চলচ্চিত্রে নায়ক নাঈম ১৯৯১ সালে চাঁদনী ছবির মাধ্যমে নায়ক হিসেবে পরিচিত লাভ করেন।অভিনয় চলাকালীন সময়ে চিত্রনায়কা শাবনাজকে ভালোবেসে বিয়ে করেন। বর্তমানে সুখী দম্পতির মধ্যে নাঈম -শাবনাজ অন্যতম।

নাঈম ও শাবনাজ অভিনয় ছেড়ে দিয়েছেন অনেক দিন আগে।সংসার ও নিজস্ব ব্যবসা নিয়েই তারা বেশি ব্যস্ত থাকেন।বর্তমানে তাদের দুইটি কন্যা সন্তান রয়েছে।

নায়ক নাঈম স্যার নবাব সলিমুল্লাহ’র বংশধর।নায়ক নাঈম এর মায়ের সূত্র ধরেই তিনি জমিদার বংশের সন্তান।

বেশির ভাগ সময় নায়ক নাঈম টাঙ্গাইলে দেলদুয়ার থানার পাথরাইলের বাড়িতে কাটান।তার পূর্ব পুরুষের জমিতে কৃষি কাজ ও ব্যবসা নিয়েই বেশির ভাগ সময় কাটান নায়ক নাঈম।
অভিনয় ত্যাগ করে নায়ক নাঈম ও তার স্ত্রী শাবনাজ ধর্মের প্রতি বেশি মনোযোগ দিয়েছেন।

বেশ কিছু দিন ধরে নায়ক নাঈম এর শারীরিক অবস্থা খারাপ হওয়ার তিনি তার ব্যবসা বেশি মনোযোগ দিতে পারেনি।নায়ক নাঈম এর শারীরিক অবস্থা খারাপ হওয়ার তাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করে বাইপাস সার্জারি করা হয়।
তবে বর্তমানে সার্জারির তিনি এখন সুস্থ আছন।

রিপোর্ট২৪বিডি/এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BengaliEnglish