মাশরাফি ক্লাসরুমের বর্ষপূর্তিতে পারভেজ ও তরুণ মুন্সীর সঙ্গে

জনপ্রিয় সুফী ঘারানার শিল্পী পারভেজ সাজ্জাদ। তারসাথে স্বার্থপরখ্যাত জনপ্রিয় কন্ঠতারকা তরুণ মুন্সী। এই দুজন একসাথে এবার ক্লাসরুম মাতাতে হাজির হচ্ছেন।

দুজনের সঙ্গে হাজির হবেন লাল-সবুজ বাংলাদেশ ক্রিকেট টিম এর সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এইসব জনপ্রিয়মুখ একত্রে আগামী ২২ অক্টোবর ক্লাসরুম এসএসসি ২০০১ ব্যাচের ২য় বর্ষপূতিতে উপস্থিত হচ্ছেন,গুলশান-২ এর রিও লাউঞ্জে। সেদিন পারভেজ সাজ্জাদ ও তরুণ মুন্সীর গানে মাতবে পুরো ক্লাসরুম। এই দুজনের পাশাপাশি ক্লাসরুমের বিভিন্ন গায়ক বন্ধুরাও গান পরিবেশন করবেন।

এই অনুষ্ঠান প্রসঙ্গে আয়োজক ফাহিমুজ্জামান ফাহিম জানান, ‘আমাদের প্রথম বর্ষপূতিতে গুরু নগরবাউল জেমস স্টেইজ মাতিয়েছিলেন তার জাদুকরী গায়কীতে। এবার ২য় বর্ষপূতিতে আসছেন প্রিয় দুই গায়ক পারভেজ সাজ্জাদ ও তরুণ মুন্সী। আশা করছি, এই আয়োজনটি সুন্দরভাবে শেষ হবে।’

পারভেজ সাজ্জাদ সূফী গানের পাশাপাশি আরও বিভিন্ন ধরণের গান করে থাকেন। তার অনেক গান সবার মুখে মুখে ফিরে।

এরসাথে তরুণ মুন্সীর সংগীতের সবখানে বিচরণ। তার গীতি কবিতা ও সুরে তৈরি হয়েছে বেশকিছু জনপ্রিয় গান। তার কণ্ঠে ‘স্বার্থপর’, ‘আনলাকি থার্টিন’, ‘অবনী বাড়ি আছো?’, ‘কিছু কিছু নাম্বার থেকে’, ‘মনের আশায়’, ‘চাইলে তুমি’, ‘আশা নামের একটা পাখি’, ‘কারো কাছে’, ‘বলিনি কিছুই’, ‘তোমার গলি’, ‘মনের মানুষ’, ‘আজব’সহ অসংখ্য রোমান্টিক এবং স্যাড রোমান্টিক ধারার রক, হার্ডরক, মেলোরক গানগুলো এখনও রয়েছে শ্রোতাদের ভাবনার বারান্দায়।

রিপোর্ট২৪বিডি/ এম এইচ ও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *