রোশন সিং কে আর ক্ষমা করবে না শ্রাবন্তী

ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।বর্তমানে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর
প্রাক্তন স্বামী রোশন সিং শ্রাবন্তীর বিরুদ্ধে কিছু প্রশ্ন তুলেছে। শ্রাবন্তী রোশন সিং কে অক্ষম ও চোর বলেছে।যার ফলে রোশন সিং এর মান হানি হয়েছে।

কিছু দিন আগে শ্রাবন্তী তার ইনস্টাগ্রামের স্টোরিতে এক লেখকের বক্তব্য শেয়ার করেন।বক্তব্যে লেখা ছিলো তার হৃদয় ছিল অনেক বড়। মানুষকে ছেড়ে যাওয়া কাকে বলে সে জানতোই না
সে ছিল ক্ষমাশীল।সে শুধু তার ভালোবাসার মানুষের ভালোবাসা টায় দেখতে পেত। কিন্তু ভালোবাসাটা ততক্ষন পর্যন্তই ছিল যতক্ষন না মেয়েটা ভালোবেসে অনেক পথ অতিক্রম করতে শুরু করে। যেসব মানুষ তার মন কে ভেঙ্গেছে তাদের কে ছেড়ে চলে আসা ছাড়া তার আর কোনো উপায় ছিলো না।

শ্রাবন্তীর ইনস্টাগ্রামের এমন পোস্ট শেয়ার করা দেখে অনেকে ধারণা করেন শ্রাবন্তী তার প্রাক্তন স্বামী রোশন কেই মন্তব্য করে এমন পোস্ট করেছে।
শ্রাবন্তীর অনেক ভক্তের বক্তব্য তবে কি শ্রাবন্তী আর রোশন কে ক্ষমা করতে পারবে না।

শ্রাবন্তী আর রোশন সিং গত বছর পূজার আগে থেকেই আলাদা থাকতে শুরু করেন।তবে রোশন সিং তাদের সংসার টিকিয়ে রাখার জন্য জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন।মামলার শুনানি বারবার হলেও শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে আদালতে উপস্থিত হতে দেখা যায়নি।

গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। এখনো পযর্ন্ত কোনো চিঠি বা ডিভোর্সের নোটিশ পায়নি
রোশন সিং।

রিপোর্ট২৪বিডি/এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BengaliEnglish