সৈয়দপুর-চট্টগ্রাম বিমান যাতায়েত শুরু

অনেক অপেক্ষার পর সৈয়দপুর থেকে চট্টগ্রাম বিমান চলাচল অারাম্ভ হয়েছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের এখন থেকে প্রতি সপ্তাহে তিনদন একটি ফ্লাইট সৈয়দপুর-চট্টগ্রাম এবং অন্য একটি ফ্লাইট চট্টগ্রাম থেকে সৈয়দপুর পর্যন্ত চলাচল করবে।

বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী মাহবুব আলী,৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সৈয়দপুর থেকে চট্টগ্রাম বিমান চলাচলের শুভ উদ্বোধন সম্পন্ন করেন।

বিমান চলাচলের শুভ উদ্বোধন এর সময় উপস্থিত ছিলেন, ইউএস-বাংলা এয়ারলাইন্সের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল আল মামুন, পুলিশ সুপার মোখলেছুর রহমান,নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী প্রমুখ।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম জানান,বতর্মানে সপ্তাহে তিনদিন সৈয়দপুর-চট্টগ্রাম রুটে ইউএস-বাংলার বিমান চলাচল শুরু হয়েছে। তবে বিমানের যাত্রীর সংখা চাহিদা যদি বেশি থাকে তবে আরও বেশি ফ্লাইট যুক্ত করা হতে পারে।

তিনি (কামরুল ইসলাম) আরও জানান, প্রতি সপ্তাহের রোববার, মঙ্গলবার এবং বৃহস্পতিবার এই তিনটি দিন সৈয়দপুর থেকে চট্টগ্রাম ইউএস-বাংলার বিমান যাত্রা করবে। দুপুর ১২টা ৩৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে চলাচল করবে এবং ২টা ২৫ মিনিটে চট্টগ্রাম থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে সফর শুরু করবে।

এছারা বিমানের ভাড়া বিষয়ে তিনি বলেন , আমরা রিটার্ন টিকিটের মূল নির্ধারণ করেছি ১২ হাজার ৪০০ টাকা। এতে সৈয়দপুর থেকে চট্টগ্রাম পর্যন্ত ভাড়া আসবে ছয় হাজার ২০০ টাকা।

রিপোর্ট২৪বিডি/এম এইচ ও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BengaliEnglish