২৭ বছরে পা দিলেন মধুমিতা সরকার

 

অভিনেত্রী মধুমিতা সরকার এর আজ ২৭ তম জন্মদিন। ২০১১ সালে সবিনয় নিবেদন’ নামের ধারাবাহিক টির মাধ্যমে মধুমিতা সরকার শুরু হয় নাটকে অভিনয় করা। বোঝে না সে বোঝে না’ নাটকটি করে তিনি আরও বেশি জনপ্রিয় হয়েছেন দুই বাংলার দর্শকদের কাছে।

 

২৬ অক্টোবর মঙ্গলবার অভিনেত্রী মধুমিতা সরকার এর জন্মদিন। তিনি তার ইনস্টাগ্রামে ভিডিও ও ছবি পোস্ট করে তার দর্শকদের কাছে আর্শীবাদ চেয়েছেন যাতে তিনি আরও অনেক নাটক ও সিনেমা তার দর্শকদের উপহার দিতে পারেন।

বর্তমান মধুমিতা সরকার ছোট পর্দায় কোনো নাটকের কাজ করছেন না।মধুমিতা চিনি’ সিনেমায়,লাভ আজকাল পরশু নামক সিনেমাতে অভিনয় করেছেন। আরও কিছু সিমেমাতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন যে গুলোর কাজ খুব তাড়াতাড়ি শুরু হবে।

 

মধুমিতা সরকার বোঝে না সে বোঝে না নাটকটিতে পাখি চরিত্রে অভিনয় করেন।এই নাটকটি খুব জনপ্রিয় হয়েছিল বাংলাদেশ মানুষের কাছে।তার এই নাটকটি দেখার জন্য দর্শকরা অপেক্ষায় বসে থাকতো।বাংলাদেশ পাখি চরিত্রটি এতো বিখ্যাত হয়েছিলো যে বাজারে পাখি খাতা’, ‘পাখি আইসক্রিম,পাখি জামা, পাখি মেহেদী, পাখি চাদর,পাখি ফ্যান,পাখি স্যান্ডেল ইত্যাদি আরও কতো রকমের জিনিস।

২০১৫ সালে মধুমিতা সরকার অভিনেতা, প্রযোজক ও পরিচালক সৌরভ চক্রবর্তীকে ভালোবেসে বিয়ে করেন। কিন্তু তাদের ভালোবাসা বেশি দিন টেকেনি আলাদা হয়ে গেছেন তারা। ডিভোর্সি মধুমিতা সরকার এখন তার বাবার বাড়িতে থাকেন।তার এই বিচ্ছেদ নিয়ে নানা ধরনের আলোচনায় আসেন তিনি।

 

মধুমিতা সরকার তার জন্মদিনের ছবিতে সাদা গাউন পরে খোলা চুলে মাথায় মুকুট পরেছেন। তার হাতে রয়েছে ২ও৭ এর বেলুন। ঘরের চারিদিকে সাজানো বেলুন দিয়ে।

রিপোর্ট২৪বিডি/এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

BengaliEnglish